ঢাকা,সোমবার, ১৩ মে ২০২৪

চকরিয়ায় ছুরি দিয়ে গলা কেটে যুবকের নগদ টাকা ছিনতাই 

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় ছুরি দিয়ে গলা কেটে (খাদ্যনালী) মো. শামিম (২২) নামে এক যুবকের নগদ টাকা ছিনিয়ে নিয়েছে একদল ছিনতাইকারী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। আহত শামিম খাগড়াছড়ি জেলার দিঘিনালা উপজেলার ১ নম্বর মেরং ইউনিয়নের ছবির উদ্দিনের ছেলে।

আহতের বড় ভাই নুরুল ইসলাম জানান, কয়েকদিন আগে ছোটভাই শামিম ও আমার স্ত্রীসহ খাগড়াছড়ি থেকে লামায় শ্বাশুরবাড়িতে বেড়াতে আসি। বৃহস্পতিবার সন্ধার পর থেকে আমার ছোট ভাই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। গত একদিন ধরে তার কোন খোঁজ পাচ্ছিনা।

শুক্রবার সন্ধা সাড়ে ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় ছিনতাইকারী দলের সদস্যরা ছোটভাই শামিমকে ছুরি দিয়ে গলা কেটে পকেটে থাকা নগদ টাকা পয়সা নিয়ে যায়। এসময় প্রত্যক্ষদর্শী লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে খবর পেয়ে আমরা লামা থেকে হাসপাতালে গিয়ে তাকে সনাক্ত করি।

চকরিয়া সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মো. নাজেম উদ্দিন বলেন, আহত শামিমের খাদ্যনালী কেটে গেছে। তার গলায় একাধিক ছুরির দাগ রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ছিনতাই না অন্যকিছু তা খোঁজখবর নেয়া হচ্ছে।

পাঠকের মতামত: